আজ-  ,


সময় শিরোনাম:
«» চা-বাগান শ্রমিকদের খাবার ও চিকিৎসার অভাব: মালিকপক্ষের মজুরি দিতে টালবাহানা «» মৌলভীবাজার মসজিদের কাজের পূর্ণ নির্মাণের প্রতিশ্রুতি -জিল্লুর রহমান এমপি «» অবিলম্বে প্রত্যাহারের আহ্বান টিআইবির «» নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি
রোধ ও রেশনিং চালুর দাবি
«» টিআইবি ও আর্টিকেল নাইনটিন এর যৌথ উদ্যোগে  «» কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে পরিবার «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা «» ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন «» কমলগঞ্জে মণিপুরি বর্ণমালায় পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা

বাংলাদেশ বিমানে শোয়েবুর রহমান চৌধুরীর আকস্মিক মৃত্যুর তদন্ত দাবী করেছে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে

সালেহ আহমদ (স’লিপক):

বাংলাদেশ বিমানের সিলেট টু লন্ডন ফ্লাইটে যাত্রী শোয়েবুর চৌধুরীর আকস্মিক মৃত্যুর তদন্ত দাবী করেছে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে।

শুক্রবার (২৪ নভেম্বর) কনভেনিং কমিটি প্রেস সেক্রেটারি নুরুল ইসলাম প্রেরিত গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার মোহাম্মদ মকিস মনসুর, কো-কনভেনার মসুদ আহমদ, যুগ্ম-কনভেনার হারুনুর রশিদ ও রেজাউল করিম সিপার, সদস্য সচিব ডঃ মুজিবুর রহমান, যুগ্ম-সদস্য সচিব হেলেন ইসলাম, অর্থ সচিব এম আশরাফ মিয়া এবং সহ-অর্থ সচিব জামাল হোসেন সহ বিভিন্ন রিজিওনাল ও শাখা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে গত ১৩ নভেম্বর বিশিষ্ট সমাজসেবী ও কমিউনিটি নেতা বাংলাদেশ বিমান এর যাত্রী শোয়েবুর রহমান চৌধুরীর মৃত্যুর সময় বিমানে কর্মচারীদের গাফিলতির সুষ্টু তদন্ত দাবী করেছেন।

সংগঠনের পক্ষ থেকে শোয়েবুর রহমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকা সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মহান আল্লাহ্ রাব্বুল আলামিন যেনো উনাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরুধ জানানো হয়েছে।

বিমান কর্মচারীদের গাফিলতির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সংগঠনের পক্ষ থেকে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর বলেন, শোয়েবুর রহমান চৌধুরীর মৃত্যুর সময় ঘটনার চাক্ষুষ স্বাক্ষী একজন বিমানযাত্রী তাঁর সাক্ষাৎকারে অভিযোগ করে বলেন যে, শোয়েবুর রহমান চৌধুরীকে প্রথমে যে অক্সিজেন দেওয়া হয় সেখানে কোন অক্সিজেনই ছিলো না।

বিমানে প্রশিক্ষিত কোন ফারস্ট এইডার বা ডাক্তার ছিলোনা। মৃত যাত্রীর লাশকে বিমানের সিটে বসিয়ে নিয়ে আসার চেষ্টা করা হয়। লাশের প্রতি ঠিকমত সম্মান প্রদর্শন করা হয়নি। বিমান মরহুমের সুচিকিৎসার জন্য কোন জরুরী অবতরন করেনি। তা কোনো অবস্থায় মেনে নেওয়া যায় না বলে উল্লেখ করে তিনি অবিলম্বে বিমানে কর্মচারীদের গাফিলতির সুষ্টু তদন্ত দাবী করেছেন।